আপনি কি মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান করতে চান?

0
149
মনের খবর টিভি
‘মানসিক স্বাস্থ্যের সবকিছু’ এই স্লোগানের যথার্থতাকে সামনে রেখে এবারে আসছে মনের খবর টিভি। অনলাইন ভিত্তিক এই টিভি চ্যানেলে প্রচার করা হবে মানসিক স্বাস্থ্যের সবকিছু। মানসিক স্বাস্থ্য বিষয়ক সেমিনার, ওয়েবিনার, টকশো, স্বাস্থ্য কথন, ওয়ার্কশপ, ইন্টারভিউ, প্রশ্নোত্তর, ডকুমেন্টেশনসহ মানসিক বিভিন্ন অনুষ্ঠান ও আলোচনা।

অর্ধযুগ ধরে মানসিক স্বাস্থ্যের বিভিন্ন দিক নিয়ে প্রচার-প্রকাশনা ও সচেতনতা তৈরি করে আসছে মনের খবর। মনের খবর বাংলা ওয়েব পোর্টাল, কনসার্ন মাইন্ড ইংরেজি পোর্টাল, মনের খবর মাসিক প্রিন্ট ম্যাগাজিন এবং সর্বশেষ সংযোজন ‘মনের খবর টিভি’।

প্রযুক্তির উন্নয়নের সাথে সাথে অনলাইনে ভিডিও কন্টেন্ট সকলের কাছে জনপ্রিয় হচ্ছে। ভিডিও কন্টেন্টের মাধ্যমে মানসিক স্বাস্থ্য সংশ্লিষ্টদের সাথে সকলকে সার্বক্ষণিক সংযুক্ত রাখার প্রয়াস নিয়েই মনের খবর টিভির যাত্রা।

উল্লেখ্য বাংলা ভাষায় প্রথম মানসিক স্বাস্থ্য বিষয়ক ওয়েব পোর্টাল ‘মনের খবর’ তার যাত্রা শুরু থেকেই সবার মাঝে নির্ভরতা ও বিশ্বাসযোগ্যতা তৈরি করেছে। অনলাইনে বাংলা ভাষাভাষীদের মাঝে মনের খবরই মানসিক স্বাস্থ্যে একমাত্র গ্রহনযোগ্য ও সর্বাধিক জনপ্রিয় মাধ্যম।

মন, মানসিকতা, মানসিক স্বাস্থ্য, মানসিক রোগ সহ মন সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে কোনো অনুষ্ঠান বা প্রোগ্রামের চিন্তা বা পরিকল্পনা থাকলে আমাদের সাথে শেয়ার করতে পারেন। অনুষ্ঠান বা পরিকল্পনার বিষয়বস্তু সংক্ষিপ্ত আকারে লিখে info@monerkhabor.com এই ঠিকানায় ইমেইল করতে পারেন। মানসিক স্বাস্থ্যের সবকিছু নিয়ে মনের খবর টিভিতে আপনার অংশগ্রহন ও মতামত আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আপনার স্বতস্ফুর্ত অংশগ্রহণ মনের খবরকে আরো বেশি সমৃদ্ধশালী করবে বলেই আমাদের প্রত্যাশা। সেইসাথে স্বল্প সময়ে মানসিক স্বাস্থ্য সংশ্লিষ্ট ব্যাক্তি, প্রতিষ্ঠান, সংগঠন, জনগণ সহ সকলের কাছে নিজেকে এবং নিজের চিন্তাকে পরিচিত করে তোলার সুযোগটিও পাচ্ছেন। আপনার সুন্দর চিন্তাটি সবার মনে সুন্দর একটি স্থান করে নিক সেই কামনা করছি। স্বাগতম জানাচ্ছি আপনাকে ও আপনার মানসিক স্বাস্থ্য বিষয়ক চিন্তাকে – বাংলা ভাষায় প্রথম মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন টিভি ‘মনের খবর টিভিতে’। সুস্থ থাকুন মনেপ্রাণে।

মানসিক স্বাস্থ্য বিষয়ে চিকিৎসকের সরাসরি পরামর্শ পেতে দেখুন: মনের খবর ব্লগ
করোনায় মানসিক স্বাস্থ্য বিষয়ক টেলিসেবা পেতে দেখুন: সার্বক্ষণিক যোগাযোগ
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
করোনায় সচেতনতা বিষয়ক মনের খবর এর ভিডিও বার্তা দেখুন: সুস্থ থাকুন সর্তক থাকুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here