প্রতিষ্ঠাবার্ষিকীতে মনের খবর সম্পাদক এর শুভেচ্ছা বার্তা

0
51
প্রতিষ্ঠাবার্ষিকীতে মনের খবর সম্পাদক এর শুভেচ্ছা বার্তা

৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে মনের খবর সম্পাদক এর শুভেচ্ছা বার্তা

আপনার একটা ঘর আছে। ঘরে বসবাস যোগ্য প্রয়োজনীয় আসবাব, নিরাপত্তা, সব আছে। জানলা আছে, জানলার বাইরে আকাশ বাতাস গাছ নদী ফুল পাখি আলো অন্ধকার দুঃখ কষ্ট সব আছে। জৌলুস থাকতেও পারে নাও থাকতে পারে। কিন্তু দেখা বা অনুভব করার ইচ্ছা সুযোগ বা চাহিদা কিছু নেই। চোখের সামনের সুন্দরকে অনুভব করার কোনও আগ্রহ নেই। আয়োজন করে তৈরি করা সুন্দরের কথা শুধু নয়, যা আছে সেসবের কথাই বলছি। অথবা যা কিছু সুন্দর আছে তা দেখা যায়না, ভিন্নরকম দেখায়, কিংবা দেখার অনুভব নেই। মানুষের ভিতরের অন্তর্গত সুন্দরের সুস্থ প্রকাশ কিংবা অনুভবকে জাগিয়ে তুলতে মনের খবর এর যাত্রার শুরু।

মানসিক স্বাস্থ্য, মানসিক রোগ-শোক চিকিৎসা কিংবা সার্বিক মানসিক স্বাস্থ্য বিষয়টিকে সবার সামনে সহজ করে তুলে ধরতেই মনের খবর এর যাত্রা শুরু। শুরুর গল্পটা একটু ভিন্ন এবং কিছুটা পূর্বেও হতে পারতো। নানা কারণে সেটা শুরু হয় ২০১৪ সালের ১৯ ডিসেম্বর। বাংলা অনলাইন দিয়ে শুরু করে, ইংরেজি অনলাইন (কনসার্ন মাইন্ড), ম্যাগাজিন এবং সবশেষে অনলাইন টিভি। আমরা চাই মানুষ তার জীবনের প্রতিটি মুহুর্তকে অর্থপূর্ণ এবং আনন্দময় করে তুলুক। সাফল্যের নির্দিষ্ট কোনো সীমার ভিতর মানুষ কিংবা মন আবদ্ধ না হয়ে যাক।

মনের খবর এর যা কিছু সাফল্য তার সবটুকুর দাবীদার যারা বিভিন্ন পরিকল্পনা দিয়ে সহযোগীতা করেছেন, যারা বিজ্ঞাপন দিয়ে সহযোগীতা করেছেন, যারা লেখা দিয়ে সমৃদ্ধ করেছেন। তাদের সবাইকে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি মনের খবর এর অগণিত পাঠক ও শুভাকাঙ্খীদের প্রতিও কৃতজ্ঞতা জানাই। আপনাদের ভালোবাসায় এগিয়ে যাবে মনের খবর।

অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব
প্রতিষ্ঠাতা ও সম্পাদক
মনের খবর

করোনায় স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here