মনের খবর সম্পাদকের জন্মদিন উদযাপিত

0
27
অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব

মানসিক স্বাস্থ্য বিষয়ক মাসিক ম্যাগাজিন ও অনলাইন পোর্টাল ‘মনের খবর’ এর সম্পাদক মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব এর জন্মদিন উদযাপন করেছে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগ।
অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের বর্তমান চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

গতকাল (২০ জানুয়ারি) রাজধানীর বাংলামোটরে অবস্থিত রুপায়ন টাওয়ারের রুফটপে গ্রীণ লাউন্জ রেস্টুরেন্টে তাঁর জন্মদিন পালন করে মনোরোগবিদ্যা বিভাগ। একই সময়ে বিভাগের প্রধান হিসেবে তাকে বরণ করে নেওয়ার উৎসবও অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে আয়োজকরা জানান, মনোরোগোবিদ্যা বিভাগের চেয়ারম্যানের সম্মানে পার্টি দেওয়া এই বিভাগের একটা ঐতিহ্য। এটাকে ‘চেয়ারম্যান ট্রীট ‘ বলা হয়। তারই অংশ হিসেবে গতকাল  অধ্যাপক ডা. বিপ্লব এর  জন্মদিনে এই উৎসবটি আয়োজন করা হয়।

উৎসবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগ এর সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্রছাত্রীবৃন্দ ও অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব এর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Previous articleযে কারণে মানুষ বিশেষ কারও প্রতি আকৃষ্ট হয়
Next articleখাবার কি মন–মেজাজ খারাপ করে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here