বিএপি‘র আয়োজনে রাইটিং ডিসার্টেশন ও রিসার্চ প্রোটোকল এর ২য় ব্যাচের ক্লাস ২৩ সেপ্টেম্বর

0
61
বিএপি‘র আয়োজনে রাইটিং ডিসার্টেশন ও রিসার্চ প্রোটোকল এর ২য় ব্যাচের ক্লাস ২৩ সেপ্টেম্বর
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টসের (বিএপি) আয়োজনে রাইটিং ডিসার্টেশন ও রিসার্চ প্রোটোকল এর ২য় ব্যাচের ক্লাস শুরু হতে যাচ্ছে।

তিন মাস ব্যাপী এই কোর্সের ক্লাস আগামী ২৩ সেপ্টেম্বর, ২০২১ তারিখ শুরু হবে। এর আগে গত ২২ আগষ্ট, ২০২১-এ এই কোর্সের ১ম ব্যাচের ক্লাস শুরু হয়েছে। গত ব্যাচের মতই এবারও ২০ জন পোস্টগ্রেজুয়েট ট্রেইনিস সাইকাট্রিদের নিয়ে কোর্সটি শুরু হবে।

ইতিমধ্যে ২য় ব্যাচের রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে। আগামী ২৩ তারিখ থেকে প্রতি বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে দশটা পর্যন্ত এই কোর্স অনুষ্ঠিত হবে। ১ম ব্যাচের ক্লাস প্রতি রবিবার একই সময়ে অনুষ্ঠিত হয়। অনলাইন জুম কোর্সটি বিএপির সেক্রেটারি অফ সাইন্টিফিক এফেয়ার্স ডা. মুহাম্মদ জিল্লুর রহমান খানের তত্বাবধানে পরিচালিত হচ্ছে।

ডা. মুহাম্মদ জিল্লুর রহমান বলেন, আমরা বিএপির উদ্যোগে এই কোর্স গত ২১ আগষ্ট উদ্বোধন করি। ১ম ব্যাচের কর্স শুরু হওয়ার পর থেকেই দারুণ সাড়া পাচ্ছি। দ্রুতই ২য় ব্যাচেরও ক্লাস শুরু হয়ে হবে। আমরা আশা করছি ভবিষ্যতে আরও ব্যাচের মাধ্যমে আমাদের কার্যক্রম অব্যাহত রাখবো।

মাত্র ৩০০০ টাকা কোর্স ফি দিয়ে শিক্ষার্থীরা ১২টি টপিকের কোর্সটি পরিচালনা করা হচ্ছে। কোর্সগুলো নিচ্ছেন অভিজ্ঞ শিক্ষকবৃন্দ। ৩ মাসের এই কোর্স শেষে শিক্ষার্থীদের মাঝে সেরা দলগত পুরস্কার এবং সার্টিফিকেট প্রদান করা হবে।

দেবরাজ দেব

মনের খবর প্রতিবেদক

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

more

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here